মিলিন্দ গাবার মিউজিক ইন্ডিয়া ট্যুর

নিজস্ব প্রতিবেদক: কলকাতার বৃহত্তম লাইভ এন্টারটেইনমেন্ট কোম্পানি, সিলেক্ট আপনার জন্য নিয়ে এসেছে মিলিন্দ গাবার ইন্ডিয়া ট্যুর । এটি হতে চলেছে মিলিন্দ গাবার প্রথম লাইভ ইন কনসার্ট ইন্ডিয়া ট্যুর।

সিলেক্টের এই উদ্যোগে ২ মাসে দেশের ৮ টি শহরে হবে মিলিন্দ গাবার এই মিউজিক ট্যুর। কনসার্টগুলি হবে একদম অনন্য, আগে কখনও দেখা যায়নি এমন অভিজ্ঞতা হবে। যেখানে মিলিন্দ গাবা তার সেরাটি প্রদর্শন করবেন৷ মিলিন্দ গাবার সাথে লাইভ এবং প্রিয় ছন্দ ও সুরে ভক্তরা গান গাইতে এবং নাচতে পারে।

মিলিন্দ গাবা একজন বলিউড গায়ক; মিলিন্দ গাবা হলেন একজন ভারতীয় গায়ক, গীতিকার, সঙ্গীত প্রযোজক এবং পাঞ্জাবি এবং বলিউড সঙ্গীতের সাথে যুক্ত অভিনেতা। তিনি তার “নজর লাগা যায়েগি”, “সে জানে না” এবং “ইয়ার মোদ দো” গানগুলির জন্য পরিচিত। তার জনপ্রিয় একক গানগুলি হল “নজর লাগা যায়েগি”, “সে জানে না”, “ম্যায় তেরি হো গায়ে”, “জিন্দেগি দি পাউদি”, “পিলে পিলে”, “সুন্দর”, “নাচুঙ্গা আইসে” এবং “কেয়া কারু”। তার “সে ডোন্ট নো” গানের মিউজিক ভিডিওটি ইউটিউবে টি-সিরিজে ৮ জানুয়ারী ২০১৯-এ প্রকাশিত হয়েছিল।

ভিডিওটি ৫০০মিলিয়নেরও বেশি ভিউ নিয়ে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে।মিডিয়ার সাথে কথা বলার সময়, বলিউড গায়ক মিলিন্দ গাবা বলেন , “এটি হবে আমার প্রথম সমন্বিত এবং একচেটিয়া ভারত সফর এবং বিভিন্ন শহরে আমার দর্শকদের জন্য লাইভ পারফর্ম করার এই সুযোগ পেয়ে আমি খুবই কৃতজ্ঞ। সিলেক্টের সাথে এই যাত্রা অবশ্যই আমার জন্য একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা হবে।”

এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে, সিলেক্টের ম্যানেজিং ডিরেক্টর রবি আগরওয়াল এবং গীতেশ শর্মা, সিলেক্টের প্রতিনিধি বলেন, “সিলেক্ট সারা ভারতে ভক্তদের কাছে সেরা লাইভ মিউজিক্যাল অভিজ্ঞতা আনার ক্ষেত্রে একটি অবিচ্ছেদ্য ভূমিকা পালন করছে। আমরা এখন মিলিন্দ গাবার প্রথম মেগা ইন্ডিয়া ট্যুরে তার ভক্তদের বিনোদন দেওয়ার জন্য তার সাথে কাজ করতে পেরে উত্তেজিত। মিলিন্দ গাবা, তার প্রাণময় সুর দিয়ে, ভারতে লক্ষ লক্ষ ভক্তের সঙ্গে একসঙ্গে যুক্ত হয়েছেন। তিনি এই প্রজন্মের কণ্ঠস্বর। সিলেক্ট দ্বারা আয়োজিত এই মিউজিক ট্যুরটি অন্যান্য তিনটি শহরের সাথে মুম্বাই, কলকাতা, গোয়া, বেঙ্গালুরু, হায়দ্রাবাদের মতো বড় শহরগুলিতে পৌঁছাবে।