৫৫ বছরের সফলতার উদযাপনে অরিফ্লেম উদঘাটন করল কলকাতায় তাদের নতুন প্রতিষ্ঠান

-যেটি মধ্য কলকাতায় অবস্হিত এবং তাদের এই নতুন প্রতিষ্ঠানের ভাবনা ‘ একসঙ্গে আগামীর প্রতি ‘

-নিজেদের বিকাশকে এগিয়ে যাওয়ার লক্ষ্যে আরও নতুন সুবিধার সাথে , অত্যাধুনিক প্রশিক্ষণ এবং মিটিং রুম দ্বারা সুসজ্জিত এই প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক : অরিফ্লেম হল একটি উন্নত মানের স্বদেশী বিউটি ব্র্যান্ড । দীর্ঘ ৫৫ বছরের ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে যারা ক্রেতাদের মনে জায়গা করে নিয়েছেন এবং তারা এই বহুল যাত্রাপথে যে সফলতা সে উপলক্ষে তাদের নতুন ভাবনা ‘ একসঙ্গে আগামীর প্রতি ‘ যা নিয়ে তারা একসাথে আন্তরিকভাবে সামনে এগিয়ে যাচ্ছে ।
একটি সহযোগিতাপূর্ন সংযোজকশীল ভবিষ্যত সুপ্রতিষ্ঠিত করার লক্ষ্যে তারা এই কলকাতার মতো ব্যস্ততম শহরে তাদের নতুন প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করার জন্যে একটি অনুষ্ঠানের বন্দোবস্ত করেছে, যা অনুষ্ঠিত হয়েছে অরিফ্লেম ইণ্ডিয়া প্রা: লি: , ১০/৪ এ , লালা লাজপত রায় সরণি, কলকাতা – ২০। ৫৫০০ স্কোয়ার ফিট জায়গা জুড়ে তৈরি তাদের এই নতুন প্রতিষ্ঠানে আলাদা প্রশিক্ষণ ও মিটিং রুম থাকছে । সৌন্দর্যের জগতে তাদের ৫৫ বছরের এই লম্বা পথে তারা সৌন্দর্যের ব্যাখ্যাকে এক আলাদা পর্যায়ে পৌঁছে দিয়েছে । তবে বর্তমান যুগের সাথে সামঞ্জস্য রেখে , তাদের এই মিলিত কাজকে ত্বরান্বিত করার উদ্দেশ্যে আরও নতুন ভাবনা আনতে চলেছে।
এই প্রতিষ্ঠান তাদের নেতৃত্ব ও ব্র্যান্ড অংশীদারদের আরও সুপ্রতিষ্ঠিত ক্ষমতা প্রদানের মাধ্যমে তারা তাদের বিকাশ ঘটাতে চায়। এটি অবশ্য তাদের প্রতি মানুষের যে এই বিশ্বাস , তা বজায় রাখতে সাহায্য করবে। অরিফ্লেম তাদের অংশীদারদের স্বপ্নকে পূর্ণ করবে এবং দেশের মধ্যে বিশ্বাসযোগ্য ও অভিজ্ঞতাসম্পূন্ন একটি ব্র্যান্ড হয়ে উঠবে । প্রশিক্ষণ ও আলোচনার মাধ্যমে তারা ক্রেতাদের প্রতি দায়বদ্ধতা ও বিশ্বাসকে আরও ত্বরান্বিত করবে।
এই নতুন প্রাতিষ্ঠানিক অনুষ্ঠানে মি: ফেডারিক ওইডেল ( ভাইস প্রেসিডেন্ট এবং হেড অফ সাউথ এশিয়া , এম ডি অরিফ্লেম ইণ্ডিয়া) বলেছেন ” আমরা রোমাঞ্চকতার সাথে ঘোষণা করছি যে আমাদের নতুন প্রতিষ্ঠান যেটি মধ্য কলকাতায় প্রতিষ্ঠত হতে যাচ্ছে , তা ৫৫ বছরের আমাদের এই অভিজ্ঞতা এবং আমাদের এই সফল যাত্রাকে রূপ দিতে চলেছে। আমরা শহরের মানুষের সৌন্দর্য সম্পর্কিত সমস্ত চাহিদাই পূরণ করব । যাতে তারা বলে এর থেকে আর সুন্দর প্রতিষ্ঠান শহরে আর নেই , যা একটি গড়ে উঠা শহরকেও পূর্ণতা প্রদান করবে।