রেণে কসমেটিকস  কলকাতায় তাদের  ২০ তম আউটলেট চালু করলো  

নিজস্ব প্রতিবেদক: রেণে কসমেটিকস একটি নিরবধি প্রশংসিত ব্র্যান্ড এদিন এক্ জমকালো অনুষ্ঠানের মাধ্যমে তাদের শপ- ইন- শপ স্টোর চালু করলো কলকাতার প্রিন্স আনোয়ার শাহ রোডের সাউথ সিটি কমপ্লেক্সে। এদিন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও আরো অন্যান্যরা।

এই শপ ইন শপ চালুর মূল উদ্দেশ্য হল তাদের অফলাইন ক্রেতাদের হাতে সাশ্রয়ী মূল্যে এই উন্নত মানের প্রোডাক্ট গুলি তুলে দেওয়া। রেণে তাদের পণ্য পরিসরের মধ্যে রেখেছে ফাউন্ডেশন, কনসেলার্স, আই স্যাডো, লিপস্টিক, আই লাইনার, ব্রোঞ্জার ও স্কিন কেয়ার।দীর্ঘদিন ধরেই রেণে কসমেটিকস তাদের অনবদ্য উদ্ভাবনী প্রোডাক্ট গুলিকে অদ্ভুত সুন্দর প্যাকেজের মাধ্যমে বাজারে এনে চলেছে।

মহামারী পরবর্তী সময়ে এই কসমেটিকস কোম্পানি তাদের দ্বিতীয় ইনিংস শুরু করেছে, খুব  অল্প সময়ের মধ্যেই্ তারা এখন D2C মার্কেটের নেতৃত্বে। ইতিপূর্বে দ্রুত বেগে প্রায় ৩০০ টি আউটলেট স্থাপন করে  এই কোম্পানি এক অভূতপূর্ব উত্থানের সাক্ষর রেখেছে এখন তাদের লক্ষ্য দেশ ব্যাপী ১০০০ টি আউটলেট স্থাপন করা তথা পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় আগামী ৩ মাসের মধ্যে ১০০ টি স্টোর রেডি করা। কলকাতার এই আউটলেটে রেণে কসমেটিকস তাদের সেরা পণ্য গুলি ক্রেতাদের কাছে পৌছে দিতে প্রস্তুত,  যা তাদের পছন্দের তালিকা কে আরো সমৃদ্ধ করবে বলে মনে করা হচ্ছে।

আগামী দশ বছরে কেনা বেচার ক্ষেত্রে অফলাইন বাজারের আধিপত্য বজায় রাখবে তা স্বীকার করে, ব্র্যান্ডটি তাদের আধুনিক বাণিজ্য সম্প্রসারণের জন্য মাল্টি-ব্র্যান্ড আউটলেট সহ আরও অনেক ফিজিক্যাল আউটলেট অফলাইনে বৃদ্ধি করতে চায়।  ফলস্বরূপ, ব্র্যান্ডের খুচরো বিপণনের লক্ষ্য মাত্রা পূরন হবে, এবং এর পণ্যের বিতরণের উপর ফোকাস করে নিজেকে শক্তিশালী করা। এদিন স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে রেণে কসমেটিকসের সহ-প্রতিষ্ঠাতা প্রিয়াঙ্ক শাহ বলেছেন, “ কলকাতায় আমাদের  নতুন স্টোরের লঞ্চিং আমাদের কাছে একটি অন্যতম গর্বের মূহুর্ত।  আমরা আমাদের গ্রাহকদের চাহিদার প্রতি মনোযোগী থাকার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করেছি।  কলকাতা শহর ঐতিহ্যগত এবং সমসাময়িক সৌন্দর্যের একটি কেন্দ্র, এবং আরও একটি প্রচেষ্টার সাথে, আমরা  আমাদের বিউটি প্রোডাক্ট গুলিকে আমাদের কাস্টমারদের কাছে পৌছে দেবার প্রয়াস  করেছি। আমরা আশা করি এই প্রোডাক্ট গুলি আমাদের কাস্টমার প্রোফাইলকে আরো সমৃদ্ধ করবে”। তিনি আরো বলেন আমাদের অনন্য সুন্দর প্রোডাক্ট গুলি এফ. ডি. এ অনুমদিত যা সৌন্দর্যকে সংজ্ঞায়িত করতে বদ্ধপরিকর। আমরা আশাবাদী এহেন প্রোডাক্ট গুলি মার্কেটে আমাদের উপস্থিতিকে আরো প্রামাণ্যতা দেবে।