‘মিসেস ইন্ডিয়া গ্যালাক্সি ২০২১’-এর ফার্স্ট রানার-আপ হলেন কলকাতার রাজশ্রী চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদক:সম্প্রতি দিল্লির ছত্তরপুর অঞ্চলের অনুষ্ঠিত হলো ভাইব্রেন্ট কনসেপ্ট দ্বারা আয়োজিত ‘মিসেস ইন্ডিয়া গ্যালাক্সি ২০২১’। এখানে মাল্টি ট্যালেন্টেড মহিলারা অংশগ্রহণ করেছিলেন। ‘মিসেস ইন্ডিয়া গ্যালাক্সি ২০২১’-এর এবং ফার্স্ট রানার-আপ হলেন কলকাতার মেয়ে রাজশ্রী চক্রবর্তী।

ঋত্বিক ঘটকের ‘কোমল গান্ধার’-এর নায়ক অবনীশ বন্দ্যোপাধ্যায়ের কন্যা রাজশ্রী কলকাতা বিশ্ববিদ্যালয়ের রাজাবাজার সায়েন্স কলেজ থেকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এ স্নাতক হয়ে বর্তমানে মাল্টিন্যাশনাল কোম্পানির প্রধান হিসেবে নিযুক্ত।

 

রাজশ্রী ইতিপূর্বে তিনি “মিসেস বেঙ্গল ১৯৯৬” জয়লাভ করেছিলেন। বাংলার দুটি ছবিতে নায়িকা হিসেবেও রাজশ্রী যথেষ্ট দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন। বিয়ের পর অভিনয় জগৎ থেকে সরে আসেন এবং ছেলে মেয়ে একটু বড় হওয়ার পর তিনি কর্মসূত্রে জড়িয়ে পড়েন কম্পিউটার আই টি ট্রেনিং অ্যান্ড প্লেসমেন্ট নিয়ে । গ্রূমিং , ফ্যাশন, হেলথ এবং ফিটনেস তার প্যাশন।

পাশাপাশি তিনি একজন লেখিকা এবং হ্যাপিনেস লাইফ কোচ হিসাবে নিজেকে পরিণত করেন এবং সমাজসেবামূলক কাজ নিয়মিত করে থাকেন।নারী প্রগতি,নারী সুরক্ষা, নারীস্বাস্থ্য ইত্যাদি বিষয়ের উপর ‘হ্যাপিনেস জিম’,’ইনার জিম’,’স্পিরিচুয়াল জিম’,’ক্রিয়েটিভ রেজিউম’
তার উল্লেখযোগ্য বই।