পোষ্যদের প্রয়োজনীয় সামগ্রীর জন্য ‘ম্যাক্স এন্ড মিকা কোম্পানি’

নিজস্ব প্রতিনিধি:আমাদের রাজ্যে পশুপ্রেমীদের সংখ্যা নেহাৎই কম নয়।পশুপ্রেমীদের তালিকায় রয়েছেন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা।সেলিব্রিটিদের মধ্যে যার নামটা আগে মনে আসে তিনি হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

তাই বন্ধু শ্রীলেখাকে ছাড়া কুকুরছানার জন্মদিন সেলিব্রেশনের কথা একেবারেই ভাবতে পারেননা বিপাশা সেন রায় ও বোধিসত্ত্ব ভট্টাচার্য।সদ্যই বোধিসত্ত্ব এবং বিপাশা লঞ্চ করলেন ম্যাক্স এন্ড মিকা কোম্পানি।

অনুষ্ঠানে নিজের পোষ্যদেরও আনতে ভোলেননি অভিনেত্রী।ম্যাক্স এন্ড মিকা কোম্পানিতে পাওয়া যাবে কুকুরদের নানান প্রয়োজনীয় সামগ্রী।পোষ্য ম্যাক্স এর একবছরের জন্মদিন উপলক্ষে এই নতুন কোম্পানিটি লঞ্চ করছেন বোধিসত্ত্ব-বিপাশা।উদ্বোধনী অনুষ্ঠানে কেক কাটিংয়ের মাধ্যমে চললো দেদার সেলিব্রেশন।

অনেকেই জানেননা,কেক কিন্তু কুকুরদের জন্য আলাদা কিনতে পাওয়া যায়।কারণ কেকে ব্যবহৃত চকলেট এবং চিনি কুকুরের জন্য ক্ষতিকর।বরাবরই ভোজন রসিক শ্রীলেখা।তাই অভিনেত্রীর জন্যও আনা হয়েছিল তাঁর পছন্দের চকলেট কেক।যা তিনি ডায়েটিং ভুলে চেখে দেখতে ভোলেননি।

নতুন প্রোডাক্ট তো তিনি ম্যাক্স এন্ড মিকা থেকে নিয়ে যাচ্ছেনই,সঙ্গে স্ট্রীট ডগ অর্থাৎ পথের কুকুরদের জন্য কিছু উদ্যোগ নেওয়ার প্রতিশ্রুতি আদায় করে নিয়েছেন বোধিসত্ত্ব-বিপাশার কাছ থেকে।